রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

নারায়ণগঞ্জের আলোচিত মামলায় জামিন পেয়েছেন মামুনুল হক

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ৭:৪৭ অপরাহ্ন

মুহাম্মাদ রমজান মাহমুদ:

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় করা মামলায় হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মামুনুল হকের জামিন মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৪ এপ্রিল) নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এ জামিন মঞ্জুর করেন। জামিন শুনানির সময়ে মামুনুল হক আদালতে অনুপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট একেএম ওমর ফারুক নয়নসহ অন্যান্য আইনজীবীরা মামুনুল হকের জামিনের পক্ষে শুনানি শেষে জামিন মঞ্জুর করেন।

পরে অ্যাডভোকেট একেএম ওমর ফারুক নয়ন জানান, আমরা জামিনের পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করেছি। মেডিকেল বোর্ডের রিপোর্ট তুলে ধরেছি। রিপোর্টে বাদী বলেছেন, মামুনুল হকের সঙ্গে আমার বিয়ের সম্পর্ক চলমান রয়েছে। সেই সঙ্গে বাদীর ছেলে আদালতে স্বাক্ষী দিয়েছেন তার মায়ের সঙ্গে মামুনুল হকের বিয়ে হয়েছে। আদালত আমাদের বিষয়গুলো বিবেচনায় নিয়ে জামিন মঞ্জুর করেছেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com