শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com) জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

চাঁদপুরে যেসব জায়গায় থাকছে না গ্যাস

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

এস এম আনিছুর রহমান চাঁদপুর জেলা প্রতিনিধি:

চাঁদপুর সদর, হাজীগঞ্জ, শাহরাস্তি ও মতলবে জরুরি মেরামত কাজের জন্য গ্যাস সরবরাহ বন্ধ রাখার ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। শুক্রবার সকালে এ তথ্য জানান চাঁদপুর বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির ম্যানেজার মো. মহিবুর রহমান, অন্য একটি কোম্পানি গ্যাসলাইনের মেরামত কাজ করবে। এতে জেলার যেসব স্থানে গ্যাস সংযোগ রয়েছে, সেসব স্থানে মাইকিং করা হচ্ছে। গ্রাহককের দুর্ভোগ এড়াতে মেরামত কাজের ফাঁকে ফাঁকে বিভিন্ন স্থানে গ্যাস সরবরাহের প্রস্তুতি রাখা হয়েছে।

তাদের দেওয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এত দ্বারা বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সব শ্রেণীর সম্মানিত গ্রাহকদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গ্যাস পাইপলাইনের জরুরী মেরামত কাজের জন্য শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত চাঁদপুর সদর, মতলব, হাজীগঞ্জ ও শাহরাস্তি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ বিষয়ে সচেতন থাকা ও প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখিত।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com