শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

সুধা রানী হাদিস বিষয়ে প্রভাষক নিয়োগ, সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড়

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ১৮ মে, ২০২৪, ৩:৩৯ অপরাহ্ন

প্রিলিমিনারি পরীক্ষায় হিন্দু সম্প্রদায়ের সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে প্রভাষক পদে উত্তীর্ণ দেখানো হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড় চলছে।

১৮তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার ফল বুধবার (১৫ মে) সন্ধ্যায় প্রকাশ হয়েছে। এতে স্কুল ও কলেজ পর্যায় মিলিয়ে পাস করেছেন ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ জন। অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের মধ্যে পাসের হার ৩৫ দশমিক ৮০ শতাংশ।

এ বিষয়ে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) জানিয়েছে, সনাতন ধর্মাবলম্বীর এ পরীক্ষার্থী আবেদনের সময় ভুল করায় এমনটি হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে এনটিআরসিএর চেয়ারম্যান সাইফুল্লাহিল আজম গণমাধ্যমকে বলেন, ‘সুধা রানীর বিষয়টি সামনে আসার পর আমরা তার আবেদন কপি যাচাই করে দেখি। তিনি আবেদনের সময় ‘বিষয় পছন্দ’ দিয়েছেন হাদিস বিষয়ে। তার আবেদন অনুযায়ী ফল দেওয়া হয়েছে। এটি প্রার্থীর ভুলের কারণে হয়েছে।’

সুধা রানীর স্বামী গোবিন্দ চন্দ্র জানান, আবেদনটি কম্পিউটারের দোকান থেকে করা হয়েছিল। সেখানেই কম্পিউটার অপারেটর ভুলটি করেছেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com