শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বুধবার, ২২ মে, ২০২৪, ১:৩০ অপরাহ্ন

আবুবকর ছিদ্দীক, বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের বাদরটিলা নামক স্থানে শ্রমিকবাহী পিকআপ উল্টে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও সাতজন শ্রমিক আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কক্সবাজারের চকরিয়ার একটি হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। বুধবার (২২ মে) সকালে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, লামা উপজেলার ফাইতং ইউনিয়নের বদরটিলা নামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে শ্রমিকবাহী একটি জীপ রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মো. জাহাঙ্গীর (২২) নামে শ্রমিকের মৃত্যু হয়। এ ঘটনায় আরও সাতজন শ্রমিক আহত হওয়ার খবর পাওয়া গেছে। হতাহতদের স্থানীয় উদ্ধার করে কক্সবাজারের চকরিয়া হাসপাতালে নেয়া হয়েছে। দুর্ঘটনায় হতাহত শ্রমিকরা চকরিয়া হারবাং লালব্রিজ এলাকার বাসিন্দা। তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

ইতং ইউনিয়নের চেয়ারম্যান মো. ওমর ফারুক জানান, লামার গজালিয়া ইউনিয়নের গাইন্ধ্যা পাড়া এলাকায় নির্মাণাধীন ভবনের ঢালাইয়ে কাজে যাচ্ছিলেন শ্রমিকরা। গাড়িতে ১৫ জন শ্রমিক ছিল। বদরটিলা এলাকায় বড় পাহাড় উঠার পথে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গাড়ির চাপা পড়ে একজন শ্রমিক মারা গেছে। আহত সাতজনকে চিকিৎসার জন্য চকরিয়া হাসপাতালে নেয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মফিজ জানান, সড়ক দুর্ঘটনার ঘটনাস্থলে পরিদর্শন করে হয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। গাড়িটি সরিয়ে যোগাযোগ সচল করতে চেষ্টা করা হচ্ছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com