শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

‘জেএসএস’ রায়পুরা উপজেলা কমিটির সভাপতি পুতুল, সম্পাদক ইতি

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ৫:৩২ অপরাহ্ন
জাতীয় সাংবাদিক সংস্থা রায়পুরা উপজেলা

সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী: 

জাতীয় সাংবাদিক সংস্থা নরসিংদী জেলা কার্যালয় থেকে সংস্থা’র সভাপতি সাংবাদিক সুহেল এস হোসেন সাধারণ সম্পাদক মোঃ বসির আহাম্মেদ মোল্লা স্বাক্ষরিত পত্রে রায়পুরার কৃতি সন্তান সাংবাদিক শাহানাজ ইসলাম পুতুলকে সভাপতি ও নূরজাহান খানম ইতি কে সাধারণ সম্পাদক করে কমিটি অনুমোদন করা হয়েছে।

জাতীয় সাংবাদিক সংস্থা’র সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে ২৯ ডিসেম্বর সন্ধ্যায় জেলা কার্যালয় একটি জরুরী সভায় রায়পুরা উপজেলায় ৯ সদস্য বিশিষ্ট কমিটি প্রদান করা হয়।

সম্মানিত প্রধান উপদেষ্টা লালয়া কানিজ লাকি, চেয়ারম্যান রায়পুরা উপজেলা পরিষদ ও ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নরসিংদী জেলা আওয়ামী লীগ। সম্মানিত উপদেষ্টা মোঃ মুরাদ হোসেন মুন্না, প্রকাশক ও সম্পাদক দৈনিক একুশে নিউজ।

৯ সদস্য বিশিষ্ট কমিটির অন‌্যান‌্যরা হ‌লেf, যুগ-যুগান্তর প্রত্রিকার প্রতিনিধি শাহনাজ ইসলাম পুতুল সভাপতি, দৈনিক প্রথম বাংলার শফিকুল ইসলাম সহ-সভাপতি, জাতীয় দৈনিক মাতৃজগত নুরজাহান খানম ইতি সাধারণ সম্পাদক, দৈনিক সময়ের চেতনা মো. র তরুণকন্ঠ মো. সাদ্দাম হোসেন কার্যনির্বাহী সদস্য, নয়া দর্পণ সীমা বেগম সদস্য, দৈনিক আলোচনা মোঃ শামীম সরকার সদস্য।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com