মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

ব্রয়লার বিস্ফোরণে মা-মেয়েসহ নিহত ৩

তরুণকণ্ঠ ডেস্ক / ৩৬ বার পড়েছে.
প্রকাশ : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪, ৪:২০ অপরাহ্ন
ব্রয়লার বিস্ফোরণে

মো. ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক:

ঠাকুরগাঁওয়ে ব্রয়লার বিস্ফোরণে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছে। গুরতর আহত হয়েছে আরি একজন। এ ঘটনায় এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

স্থানীয়দের অভিযোগ ত্রুটিযুক্ত ব্রয়লারে ধান সেদ্ধ করায় এ দুর্ঘটনার কারন। আর পুলিশ বলছেন তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে মিল মালিকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারী) সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকার দাসপাড়া গ্রামে অবস্থিত সাইদুর রহমানের হাস্কিং মিলে ধান সেদ্ধ করছিল শ্রমিকরা। এ সময় হঠাৎ বিস্ফোরন হয় ব্রয়লারটি। বিস্ফোরিত ব্রয়লারটি পাশের একটি বাড়ি সামনে গিয়ে পড়লে সেখানে দাড়িয়ে থাকা মা দীপ্তি রানী ও নয় বছরের মেয়ে পুজা দাস এবং আট বছর বয়সী পলক দাস ঘটনাস্থলে মারা যায়। গুরুতর আহত হয় আরও একজন।

স্থানীয় শ্রমিক ও এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘ দিন ধরে ব্যবহার না হওয়া মিলটিতে ধান সেন্ধ করছিল শ্রমিকরা। এসময় ব্রয়লারে ত্রুটি দেখা দেয়ায় কার্যক্রম বন্ধ রাখার কথা জানালেও মিল মালিক সাইদুর রহমান বাধ্য করেন ধান সেদ্ধ করতে। কিছুক্ষন পরেই এ দূর্ঘটনা ঘটে। যা অনাকাঙ্খিত জানিয়ে বিচারের দাবি করেন তারা।

অতিরিক্ত পুলিশ সুপার মিথুন সরকার মৃত্যুর কথা নিশ্চিত করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান।

জেলা প্রশাসক মাহবুবুর রহমান দূর্ঘটনার কারন উদঘাটনে দ্রুত তদন্ত কমিটি গঠন করার কথা জানিয়েছেন ।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com