শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

নতুন বছরের নতুন বই বিতরণ

তরুণকণ্ঠ ডেস্ক / ৬৩ বার পড়েছে.
প্রকাশ : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪, ৩:৩৩ অপরাহ্ন
নতুন বছরের নতুন বই বিতরণ

মুহাম্মাদ রমজান মাহমুদ, মানিকগঞ্জ:

পবিত্র কুরআন শরীফের তেলাওয়াতের মধ্য দিয়ে নতুন বছরের বই উৎসবে নবী’কে বরন করে শিক্ষার্থীদের মাঝে পবিত্র কুরআন শরীফ দিয়ে প্রথম সবক ইফতেতাহ করে বই বিতরণের অনুষ্ঠিত হয়েছে মানিকগঞ্জ  জেলার “মোহাম্মদিয়া মডেল মাদরাসা।”

অত্র মাদরাসার শিক্ষা সচিব মাওলানা আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায়, মোহাম্মদিয়া মডেল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মুফতী মো. নুরুজ্জামান সিকদার এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন মিড’সের সম্মানিত চেয়ারম্যান, তালিমুল ইসলাম মাদরাসার প্রিন্সিপাল এইচ. এম মহসিনুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন, আন্তর্জাতিক খ্যাতি সম্পূর্ণ মোফাচ্ছেরে কুরআন তরুন বক্তা হাফেজ মাওলানা মুফতি মনিরুজ্জামান মাদানী।

এছাড়াও উপস্থিত থাকেন, অত্র মাদরাসার [নার্সারি প্লে থেকে তৃতীয় শ্রেণী পর্যন্ত] সকল বিভাগের শিক্ষক শিক্ষিকাবৃন্দ, এবং ছাত্র ছাত্রীদের অবিভাবকগন।

আরো উপস্থিত ছিলেন, দাবানল শিল্পী গোষ্ঠী মানিকগঞ্জ জেলা শাখার শিল্পী মুহাম্মাদ ইসরাফিল মাহমুদ সা’দ, মুহাম্মদ ওবায়দুল্লাহ আল মাদানী, মুহাম্মাদ মাসুম বিল্লাহ, মুহাম্মাদ নাজমুল ইসলাম, মুহাম্মাদ লিয়াকত আলী।

সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, মোহাম্মদিয়া মডেল মাদরাসার পরিচালক ও দাবানল শিল্পী গোষ্ঠী মানিকগঞ্জ জেলা শাখার প্রধান পরিচালক হাফেজ মাওলানা আল আমিন সা’দী।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com