শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

দৌলতপুর স: প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪, ৬:৩৮ অপরাহ্ন
প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের

এ.বি.খান বাবু, বিশেষ প্রতিবেদক:

নানা আয়োজনের মধ্য দিয়ে মানিকগঞ্জের ঐতিহ্যবাহী দৌলতপুর সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের ৭৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) সকাল ১০ টায় দৌলতপুর সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের মাঠে ৭৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল কেক কাটা ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়

প্রথমে জাতীয় পতাকা, স্কাউট ও প্রতিষ্ঠানে পতাকা উত্তোলন করেন এবং পরে শান্তির পায়রা উড়িয়ে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয় ।

দৌলতপুর উপজেলা নিবার্হী অফিসার ও সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, মানিকগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) শুকলা সরকার।

এছাড়া এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) এস এম ফয়েজ উদ্দিন, দৌলতপুর থানা অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) রনজিৎ কুমার সাহা, সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিজানুর রহমান ।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com