শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

নোয়াখালীতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনায় অভিযান; দশ প্রতিষ্ঠান সিলগালা

তরুণকণ্ঠ ডেস্ক / ১৪১ বার পড়েছে.
প্রকাশ : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪, ৮:৪৭ অপরাহ্ন
স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা পালনে অভিযান

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী:

নোয়াখালীর সদর উপজেলায় ১০টি ক্লিনিক সিলগালা করে দিয়েছে জেলা স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তাদের একটি টিম । অভিযানে একাধিক ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে শেষ বারের মতো সর্তক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযান চালিয়ে ওই ক্লিনিকগুলো সিলগালা করেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নাঈমা নুসরাত জাবিন।এ সময় সিভিল সার্জন কার্যালয়ের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

বন্ধ করা প্রতিষ্ঠান গুলো হচ্ছে দ্য ডেন্টাল পয়েন্ট, মা ডেন্টাল কেয়ার, জামাল দন্ত চিকিৎসালয়, মডার্ন ডেন্টাল কেয়ার, নোয়াখালী ডেন্টাল কেয়ার, নাজস্কুল ডেন্টাল কেয়ার, নিপেন ডেন্টাল কেয়ার, আশা ডেন্টাল কেয়ার, মেঘ ডেন্টাল কেয়ার, জাহানারা ডেন্টাল এন্ড অর্থোডেন্টিক সেন্টার।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, মন্ত্রণালয়ে নির্দেশনা অনুযায়ী সকাল থেকে জেলা শহর মাইজদী ও কয়েকটি ইউনিয়নে অভিযান চালায় জেলা স্বাস্থ্য বিভাগ। অভিযানকালে নিবন্ধন, বৈধ কোনো কাগজপত্র, চিকিৎসক ও টেকনোলজিস্ট না থাকায় ৮টি ডেন্টাল ক্লিনিক ও ২টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দেওয়া হয়।

নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, অভিযানে নানা অনিয়ম পাওয়ায় ৮টি ডেন্টাল ক্লিনিক ও ২টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দেওয়া হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। তবে প্রশাসনের চোর পুলিশ খেলা এমন অভিযানে সন্তুষ্ট নয় জেলার চিকিৎসা সেবা নেওয়া ভিকটিম রুগিরা। নোয়াখালীতে স্বাস্থ্য সেবা খাতে নৈরাজ্য কঠোরভাবে দমন করার জোর দাবি তুলেছে সচেতন মহল।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com