মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

গভীর রাতে আগুনে পুড়ল মজিবরের মিনি মার্কেট

তরুণকণ্ঠ ডেস্ক / ৪৫ বার পড়েছে.
প্রকাশ : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিনিধি:

সিংগাইরে গভীর রাতে আগুনে পুড়ল মজিবরের  মিনি মার্কেটের চাউল, গম, ভূট্টা এবং ভাটানোর মেশিন,  সেলিমের মুদি দোকান, ইসমতারার ববিউটি পার্লার ও পাঁচটি হ্যালোবাইক। আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবী স্থাপনা ও মালামালসহ তাদের প্রায় ৪০ লাখ টাকার ক্ষতিসাধিত হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার চান্দহর ইউনিয়নের চক চালতাপাড়া খেজুর তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৩টার দিকে ওই মার্কেট থেকে হঠাৎ আগুনের শিখা দেখতে পান স্থানীয়রা। পরে তা মুহূর্তে আশপাশের ৪টি ব্যবসায় প্রতিষ্ঠানে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে সিংগাইর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ৫টি অটোরিকশা ও নগদ টাকাসহ পুড়ে যায় ওই চার ব্যবসা প্রতিষ্ঠানের সকল মালামাল।

সিংগাইর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ইশতিয়াক আহমেদ বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে। এতে আনুমানিক প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com