রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

বইমেলায় তানিয়া শারমিন তানিশা’র দুটি নতুন বই

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
তানিয়া শারমিন তানিশার

শেখ আব্দুর রশিদ, বিশেষ প্রতিনিধি:

তানিয়া শারমিন তানিশা একজন প্রতিভাবান লেখিকা, তিনি গল্প কবিতা ছড়া এবং ইসলামী গবেষণা মূলক লেখা লিখেন। তার সব লেখাই পাঠক সাদরে গ্রহণ করেন। তার লেখা অমর একুশে বই মেলা ২০২৪ এ ইসলামিক বই আমি তোমাকে ভালোবাসি এবং উপন্যাস লাইলীর প্রেম – ২, দুইটি বই সহ মোট ছয়টি বই প্রকাশ করেছেন সোনামণি প্রকাশনী।

সোনামণি প্রকাশনীর কর্ণধার ফিরোজ খান প্রিন্স জানান তানিয়া শারমিন তানিশা একজন গুণী লেখিকা তার লেখা বই আমার স্টল থেকে প্রচুর বিক্রি হয়,, আমি প্রতি বছর মেলা উপলক্ষে তার বই প্রকাশে ইচ্ছে পোষণ করি৷ আগামীতেও তারপর বই আমার প্রকাশনী থেকে বের করবো, আশাকরি অতীত এবং বর্তমানের মতো আগামী বই মেলাতেও তানিয়া শারমিন তানিশার বই ভালো বিক্রি হবে।

তানিয়া শারমিন তানিশার লেখা বই গুলো লাইলীর প্রেম, লাইলীর প্রেম – ২, জান্নাতের খোলা জানালা, আল্লাহ মেহেরবান, আমি তোমাকেই ভালোবাসি, কোরআনের আলো, নীরবে কান্না, কষ্টের ছোঁয়া, এবং যৌথ কাব্যগ্রন্থ বনলতা ও একটি স্বপ্ন, অতৃপ্ত আকাঙ্ক্ষা।

তানিয়া শারমিন তানিশা লেখালেখির পাশাপাশি একজন কণ্ঠশিল্পী তার দুইটি গানের এলবাম বের হয়েছে। রশিক কালা বন্ধুরে এবং মন তোমাকে চায়।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com