মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

নরসিংদীর ৫টি আসনে ৪টিতে নৌকা ও একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

তরুণকণ্ঠ ডেস্ক / ৬৪ বার পড়েছে.
প্রকাশ : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
নরসিংদীর ৫টি আসনে

সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী জেলা:

নরসিংদী-১ সদর আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান এমপি লেঃ কর্ণেল (অবঃ) মোহাম্মদ নজরুল ইসলাম ৯২ হাজার ৮১৪ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ কামরুজ্জামান ৫৪ হাজার ৩১৫ ভোট পেয়েছেন।

নরসিংদী-২ পলাশ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান এমপি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ ৫৬ হাজার ৫০৮ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের প্রার্থী এ.এন.এম রফিকুল আলম সেলিম ৩ হাজার ৫৩৭ ভোট পেয়েছেন।

নরসিংদী-৩ শিবপুর আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা ৫৬ হাজার ৭৭৯ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ফজলে রাব্বি খান ৪৫ হাজার ১১৫ ভোট পেয়েছেন।

নরসিংদী-৪ মনোহরদী-বেলাব আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী শিল্পমন্ত্রী ও বর্তমান এমপি নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন ৭৯ হাজার ৩০২ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ সাইফুল ইসলাম খান বীরু ৬৯ হাজার ৬২০ ভোট পেয়েছেন।

নরসিংদী-৫ রায়পুরা আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান এমপি রাজিউদ্দিন আহমেদ রাজু ১ লাখ ১১ হাজার ৭৫৬ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ মিজানুর রহমান চৌধুরী ৬৪ হাজার ৭৭ ভোট পেয়েছেন।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা ড. বদিউল আলম ভোট গণনা শেষে বেসরকারীভাবে নরসিংদীর ৫টি আসনের ফলাফল ঘোষণা করেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com