মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত

তরুণকণ্ঠ ডেস্ক / ৬০ বার পড়েছে.
প্রকাশ : সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪, ৬:৫৭ অপরাহ্ন
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায়

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে ছেলেকে বাঁচাতে গিয়ে যাত্রীবাহী বাসের চাপায় গোকুল মনি দাস (৩৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ সোমবার (১৫ জানুয়ারী) বেলা দেড়টার দিকে সাটুরিয়া উপজেলার ঢাকা আরিচা মহাসড়কের নয়াডিঙ্গি রাইজিং স্পিনিং মিলের উওর পারে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত গোকুল মনি দাস ধানকোড়া ইউনিয়নের উত্তর খল্লী এলাকার ক্ষিতিশ মনি দাসের ছেলে।

স্থানীয়রা জানান, অসুস্থ ছেলেকে ডাক্তার দেখানোর জন্য মানিকগঞ্জ শহরে আসছিলেন গোকুল মনিদাস। ঢাকা আরিচা মহাসড়কের দোতরা কৃষি প্রশিক্ষণ ইন্সটিটিউটের সামনে দীর্ঘক্ষন কোনো গাড়ি না পেয়ে পায়ে হেঁটে রওনা দেন নয়াডিঙ্গি বাস স্টান্ডের উদ্দেশ্যে। কিছু গজ সামনে এগিয়ে যেতেই মানিকগঞ্জগামী যাএী সেবা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গোকুল মনি দাসের দিকে অগ্রসর হলে ছেলেকে ধাক্কা দিয়ে পাশে ফেলে দিয়ে তিনি বাসের চাপায় ঘটনা স্থালেই মৃত্যু বরন করেন। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের থাকা বৈদ্যুতিক খুঁটিতে গিয়ে আঘাত করে।চোখের সামনে মৃত্যু দেখে নিজ সন্তান বাঁচাতে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয় গোকুল মনি দাসের।

গোলড়া হাইওয়ে থানার ওসি সুখেন্দ বসু জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনা স্থান গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com