মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় ”শান্তিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়” এর দ্বিতীয় স্থান অর্জন

তরুণকণ্ঠ ডেস্ক / ৯০ বার পড়েছে.
প্রকাশ : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪, ৯:৩৫ অপরাহ্ন
শান্তিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়

মানিকগঞ্জের সিংগাইরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৮ম অলিম্পিয়াড উদযাপন উপলক্ষ্যে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা-২০২৪-এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।  উক্ত মেলায় দ্বিতীয় স্থান অর্জন করেছে উপজেলার ঐতিহ্যবাহী স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান “শান্তিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়”।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে উপজেলা পরিষদ চত্ত্বরে এই বিজ্ঞান মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পলাশ কুমার বসুর সভাপতিত্বে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৮ম অলিম্পিয়াড মেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান শারমিন আক্তার। উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর জহুরা খাতুনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) জিয়ারুল ইসলাম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবি, এম আব্দুল হান্নান।

গত সোমবার (২৯ জানুয়ারি) মেলা শুরু হয়। মেলায় ১৪টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের তৈরি প্রযুক্তি পণ্য প্রদর্শনী করেন। সমাপনী দিনে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া অকৃতকার্য শিক্ষার্থী ও প্রতিষ্ঠানকেও শান্তনা পুরস্কার প্রদান করা হয়। বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন অতিথিরা।

এবিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক সহ সকল শিক্ষক ও ম্যানেজিং কমিটি কর্তৃপক্ষ-কে অভিনন্দন জানান।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com