রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

বিয়ের দিন ৩ সন্তানের জননীর গলা কাটার লাশ উদ্ধার

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪, ৪:৫৭ অপরাহ্ন
কাটার লাশ উদ্ধার

সাটুরিয়া,মানিকগঞ্জ:

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া কৃষি ইনষ্টিটিউটের পশ্চিমে রাস্তার পাশ থেকে শারমীন আক্তার (৩০) নামে ৩ সন্তানের জননীর গলা কাটার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ (২৪ ফেব্রুয়ারি) শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন সাটুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম মোল্যা।

ঘটনাস্থল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ১৫ বছর পূর্বে উপজেলার বরুন্ডী গ্রামের মানু সিকদারের মেয়ে শারমীন আক্তারের পারিবারিক ভাবে বিয়ে হয় চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার রাজ্জাক মিয়ার ছেলে মনোয়ার হোসেনের সাথে। এর মধ্যে গত ৫ বছর ধরে শারমিন ধামরাই উপজেলার রতন হোসেন নামে আরেক জনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে এবং এক মাস আগে তারা বিয়ে করে। এ বিয়ের পর পারিবারিক ও সামাজিক ভাবে চাপ প্রয়োগের ফলে দ্বিতীয় স্বামী রতনের সঙ্গে বিচ্ছেদ করে প্রথম স্বামী মনোয়ারের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল আজ।

বিয়ের দিন শনিবার ১২ টার দিকে নিজ বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে কৃষি ইনষ্টিটিউটের পশ্চিমে পাশে রাস্তায় গলা কাটা অবস্থায় শারমিন আক্তারকে পড়ে থাকতে দেখা যায়। সাটুরিয়া থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।এলাকাবাসী জানান, মৃতের পাশে তার আড়াই বছরের কন্যা জাকিয়াকে ক্রন্দনরত অবস্থায় দেখা গেছে।

সাটুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) জানান, দুপুর ১২ টার দিকে ধারালো অস্ত্র দিয়ে কে বা কাহারা হত্যা করে মরদেহ ফেলে গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন আছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com