রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

মেয়ে-জামাইকে ঈদে সেমাই ও কাপড় দিতে না পারায় শাশুড়ির আত্মহত্যা

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৭:৪৫ অপরাহ্ন

মো. ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক:
অভাবের কারণে ঈদে মেয়ে-জামাইকে সেমাই ও কাপড় কিনে দিতে না পারায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ছাগলডাঙ্গী গ্রামের জাহানারা (৬৫) নামে এক বৃদ্ধা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
বুধবার (১৬ এপ্রিল) মধ্যরাতে বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের ছাগলডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবির।
বৃদ্ধা জাহানারা উপজেলার ছাগলডাঙ্গী গ্রামের বজির উদ্দীনের স্ত্রী।
স্থানীয়রা বলেন, সোমবার রাতে ছাগলডাঙ্গী গ্রামে ঈদে মেয়ে-জামাইকে সেমাই ও কাপড় কিনে দিতে না পারায় স্বামীর সাথে কথা কাটাকাটি হয় জাহানারার। পরে স্বামী বাড়ীর পাশে নিজ দোকানে ঘুমিয়ে পরে এবং জাহানারা নিজ ঘরে বুধবার মধ্যরাতে আত্মহত্যা করে। পরে তাঁর ছেলে মা‘কে ডাকতে গেলে জাহানারার লাশ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।
বৃদ্ধার ছেলে জাহাঙ্গীর আলম বলেন, অভাবের কারণে এবার আমার বোন-ভগ্নিপতিকে জামা-কাপড় দিতে না পারায় অভিমান করে আমার মা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবির বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com