রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

উপজেলা নির্বাচনে বাপ-ছেলের মনোনয়ন দাখিল, জানা গেলো কারণ

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৮:৩১ অপরাহ্ন

ষষ্ট ধাপে উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৮ মে মানিকগঞ্জের দুইটি উপজেলায় ভোট হবে। এ নির্বাচনে জেলার  হরিরামপুর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করছেন পিতা ও পুত্র। এ ঘটনায় স্থানীয়ভাবে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

প্রতিদ্বন্দ্বি পিতা-পুত্র হলেন- হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সেলিম মোল্লা ও তার পুত্র হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাজিবুল হাসান রাজিব।

সংশ্লিষ্ট সূত্রমতে, ২০১৮ সালের ১৩ মার্চ পিতা-পুত্রের বিরুদ্ধে রয়েছে ঢাকার তেজগাঁ থানায় একটি অপহরণ মামলা এবং হরিরামপুর থানায় একটি অস্ত্র মামলা রয়েছে। দুটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। মামলার জটিলতায় যদি পিতা সেলিম মোল্লার মনোনয়ন বাতিল হয়; তাহলে পুত্র রাজিবুল হাসান রাজিব নির্বাচন করবেন। আর সেলিম মোল্লার মনোনয়নপত্র বৈধ হলে পুত্র রাজিব তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেবেন।

হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোট ৯ জন। তারা হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক দেওয়ান সাইদুর রহমান, হরিরামপুর উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মো. আজিম খান, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. তামজিদ উল্লা প্রধান লিল্টু, হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সেলিম মোল্লা, হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাজিবুল হাসান রাজিব, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি মো. সাদ্দাম হোসেন, আয়ারল্যান্ডের ডাবলিন শহর আওয়ামী লীগের উপদেষ্টা সামছুল ইসলাম, হরিরামপুর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও বয়ড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মো. জাহিদুর রহমান তুষার এবং নির্দলীয় (স্বতন্ত্র ) রাকিব হাসান।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com