শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

লিফলেট বিতরণের মাধ্যমে নৌকায় ভোট চাচ্ছেন; ইউ. আ’লীগ সভাপতি নাসির উদ্দিন

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩, ৭:৩৪ অপরাহ্ন
ইউনিয়ন সভাপতি নাসির উদ্দিন

মানিকগঞ্জ-২ (সিংগাইর, মানিকগঞ্জ সদরের একাংশ ও হরিরামপুর) আসনে জমেউঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণায়। একাধিক প্রার্থী থাকলেও আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টানা তিনবারের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম।  নৌকা প্রতিকে মমতাজ বেগম-কে নির্বাচিত করার জন্য ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাচ্ছেন উপজেলার চান্দহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন।

তিনি ১৮ ডিসেম্বর থেকে প্রতিদিন দুপুর থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে মমতাজ বেগমের জন্য ভোট প্রার্থনা করছেন। ভোটাররা এবাওরা নৌকা মার্কায় মমতাজ বেগমেকে ভোট দিবেন বলে আশ্বাস দিচ্ছেন।

শুক্রবার বিকালে ফতেপুর এলাকায় গণসংযোগের মাধ্যমে নৌকা মার্কায় ভোট চান নাসির উদ্দিন। এ সময় তার সঙ্গে চান্দহর ইউনিয়ন ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে  নাসির উদ্দিন বলেন, ‘মমতাজ বেগম মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি মানিকগঞ্জ-২ আসনের সব মানুষকে নিজের পরিবারের সদস্য মনে করেন। মমতাজ বেগম এবারো নির্বাচিত হয়ে আগামীতর উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতা ধরে রেখে সামনে এগোতে চায়।  এবারের নির্বাচনে মমতজি বেগম জয়ী হলে এলাকাকে শহরে পরিণত করবে।’


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com